shamim35.blogspot. com

Invite your friends

সোমবার, ২৫ আগস্ট, ২০১৪

doniya ta kothay ache


•|•()~ এমন ভালবাসা কেউ কইরনা ~()•|•
দশ মাস দশ দিন পরে,
জন্ম নেবো তোমার ঘরে, মাগো!
কি দোষ আমার, একলা ফেলে
... কোথায় তুমি ভাগো !
বাপের ১০ মিনিটের সুখ,
তোমার ১০ মাসের এক বোঝা,
সস্তা প্রেমের পরিণতি
এতোটাই কি সোজা !?
কি পাপ আমার, আমারে ক্যান
জলে ফেল্লি মা ?
নর্দমাতে ডুবি আমি
সাতাঁর জানি না !..
নাভিটাও কাটলিনা মা !
তুই যে বড়ৈ অলস !
"নাড়ি ছেঁড়া ধন" আমি তোর
ক্যামনে এটা বলোশ ?
সমাজ ভয়ে হয়তো আমায়
রাখলি নিচে নামায়,
মাগো !
১০ মিনিটের সুখের লাইগা
আর মারিশ না আমায় !!



√√ http://downloads.ziddu.com/download/24002983/10430372_789482 √√

1 টি মন্তব্য:

  1. পবিত্র মিশকাত
    শরীফে বর্ণিত
    আছে রাসূলুল্লাহ (সা.) ইরশাদ করেছেন,
    ‘আমি জান্নাতের দিকে দৃষ্টি নিক্ষেপ
    করে দেখলাম, তাদের অধিকাংশই দরিদ্র
    লোক এবং জাহান্নামের
    দিকে দৃষ্টি নিক্ষেপ করে দেখলাম,
    তাদের অধিকাংশই স্ত্রীলোক’।
    হযরত আবু সাঈদ খুদরী (রা.)
    থেকে বর্ণিত আছে, তিনি বলেন,
    ‘একদা রাসূল করীম (সা.) ঈদ
    কিংবা কোরবানির সালাত আদায়ের
    জন্য ঈদগাহ পানে যাচ্ছিলেন।
    পথিমধ্যে মহিলাদের কাছ
    দিয়ে যাওয়ার সময় তাদের সম্বোধন
    করে তিনি বললেন,
    ‘হে নারী সমাজ!
    তোমরা সাদকা করতে থাক। কেননা,
    আমি জাহান্নামে নারীদের
    আধিক্য দেখেছি’।
    মহিলারা আরজ করলেন, ‘হে আল্লাহর
    রাসূল (সা.), এর কারণ কি?’
    তিনি বললেন, ‘তোমরা প্রচুর
    পরিমাণে অভিশাপ দিয়ে থাক
    এবং স্বামীর
    প্রতি অকৃতজ্ঞতা প্রদর্শন করে থাক’।
    (বুখারী, মুসলিম)

    উত্তরমুছুন